..........“ব্যবসা করো, শিল্প ধরো, চাকরির মায়া ছাড়ো”..........

......................................প্রফুল্ল চন্দ্র রায় (Prafulla Chandra Ray)................................
Breaking News
Loading...
আমাদের ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর ও চাকুরীর খবর পেতে এখনই ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আর আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে লাইক দিয়ে আপডেট থাকুন। তাহলে আমাদের নিয়মিত পোস্টগুলো আপনারা সাথে সাথেই পেয়ে যাবেন।"ধন্যবাদ “Welcome to our website. Subscribe to our web page now to get our regularly updated news and job news. And stay updated with likes on our official Facebook page. Then you will get our regular posts immediately. "Thank you“

জেলা প্রশাসকের কার্যালয়, বাগেরহাট এর রাজস্ব প্রশাসনাধীন ৩য় শ্রেণির শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তিঃ

Notice of appointment to the vacant post of 3rd class under revenue administration of Deputy Commissioner's Office, Bagerhat:


জেলা প্রশাসকের কার্যালয়, বাগেরহাটের রাজস্ব প্ৰশাসনাধীন নিম্নবর্ণিত শূন্য পদসমূহে (জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ১৬ গ্রেড ভুক্ত) সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়ােগের মাধ্যমে পূরণের লক্ষ্যে বাগেরহাট জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত এক পাতার নির্ধারিত আবেদন ফরমে স্বহস্তে পূরণকৃত দরখাস্ত আহবান করা যাচ্ছে।


পদের নাম বেতন স্কেল ঃ

  • অফিস সহকারী কাম-     ০৮ (আট)   -৯৩০০-২২৪৯০ /- 
  • নাজির-কাম-ক্যাশিয়ার - ০৫ (পাঁচ)    -৯৩০০-২২৪৯০ /-
  • সার্টিফিকেট পেশকার  -  ০৪ (চার)    ৯৩০০-২২৪৯০/-
  • সার্টিফিকেট সহকারী  -   ০৬ (ছয়)    - ৯৩০০-২২৪৯০/-
  • ক্রেডিট চেকিং-কাম-       ০৯ (নয়)     -৯৩০০-২২৪৯০/-

সম্পূর্ন বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে নিচের  👎 ডাউনলোড বাটনে ক্লিক করুনঃ

আবেদনের শর্তাবলী

০১। প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের স্থায়ী নাগরিক ও বাগেরহাট জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

০২। প্রার্থীকে নির্ধারিত ফরমে স্ব-হস্তে পূরণকৃত আবেদন করতে হবে।

০৩ সরকার কর্তৃক চাকুরির নির্ধারিত আবেদন ফরম সভাপতি, বিভাগীয় বাছাই কমিটি, খুলনা ও বিভাগীয় কমিশনার, খুলনাকে সম্বােধন করে আগামী ১৫.০৬.২০২১ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালে জেলা প্রশাসক, বাগেরহাট এর কার্যালয়ে ডাকযােগে পৌঁছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত সময়ের পর প্রাপ্ত আবেদন গ্রহণযােগ্য নয়। খামের উপর মােটা অক্ষরে পদের নাম, বিশেষ কোটা (যদি থাকে) এবং বাম পার্শে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট অক্ষরে লিখতে হবে।



আবেদন ফর্ম ডাউনলোড করতে নিচের বাটনে প্রেস করুনঃ

                    Download Form

০৪। নির্ধারিত আবেদন ফরমের নির্দেশনা ও চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে।

০৫। প্রার্থীর বয়সসীমা ৩১.০৫.২০২১ খ্রি. তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযােদ্ধা/ শহীদ বীর মুক্তিযােদ্ধাদের সন্তান এবং
শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য হবে না।

৬। আবেদনপত্রের সহিত নিম্নোক্ত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে।
  • প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তােলা ০৩ (তিন) কপি ৫X৫ সে.মি, আকারের রঙিন ছবি আবেদন ফরমের নির্ধারিত স্থানে সংযুক্ত করতে হবে এবং ০২ (দুই) কপি স্ট্যাম্প সাইজের রঙ্গিন ছবি দাখিল করতে হবে। সত্যায়ন কর্মকর্তার নাম, পদবিযুক্ত স্পষ্ট সীল  থাকতে হবে।

  • সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র।
  • শিক্ষাগত যােগ্যতা ও সকল অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি (প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক নামযুক্ত সীল দ্বারা সত্যায়িত)
  • প্রার্থী শহীদ মুক্তিযােদ্ধার সন্তান/ মুক্তিযােদ্ধার পােষ্য হলে মুক্তিযােদ্ধা কোটায় আবেদিত চাকুরি প্রার্থীদেরকে নির্ধারিত ফরমের সাথে নিম্নবর্ণিত ছকে
উল্লিখিত তথ্যাদি পূরণপূর্বক সনদের সত্যায়িত কপি আবেদন ফরমের সাথে দাখিল করতে হবে।

সম্পূর্ন বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে নিচের  👎 ডাউনলোড বাটনে ক্লিক করুনঃ
  • ট্রেজারি চালানের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ কোড নং- ১-০৭৪২-০০০০-২০৩১ তে ১০০/-(একশত) টাকা জমা প্রদান করে ট্রেজারি চালানের মূল কপি (১ ম) আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।
  • পদের নাম ও প্রার্থীর নাম ঠিকানা সংবলিত ১০ (দশ) টাকার ডাক টিকেট লাগানাে ০১ (এক) টি ১০ ইঞ্চি X ৪.৫ ইঞ্চি একটি ফেরত খাম আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

০৭। বিলম্বে প্রাপ্ত আবেদন পত্র এবং ত্রুটিপূর্ণ অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।
    ০৮। চাকুরীরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র দাখিল করতে হবে। এ ক্ষেত্রে আবেদন পত্রের কোন অগ্রিম কপি গ্রহণযােগ্য হবে না।
     
    ০৯ । সরকারি নীতিমালা মােতাবেক মুক্তিযােদ্ধার সন্তান/ মহিলা/ আনসার ভিডিপি/ এতিম/ শারীরিক প্রতিবন্ধী/ ক্ষুদ্র নৃ-গােষ্ঠী প্রার্থীদের জন্য কোটা সংক্রান্ত সরকারি বিধি বিধান অনুসরণ করা হবে। এক্ষেত্রে প্রার্থীকে তার কোটাদাবীর সমর্থনে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/ প্রমাণপত্রের সত্যায়িত কপি জমা দিতে হবে। অন্যথায় তাকে সাধারণ প্রার্থী হিসেবে বিবেচনা করা হবে।


     
    ১০। কোন তথ্য গোপন করে বা ভুল তথ্য প্রদান করে চাকুরিতে নিয়ােগ প্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়ােপদেশ বাতিল এবং তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
    ১১।  লিখিত পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/ জন্ম নিবন্ধন সনদ, শিক্ষাগত
    যােগ্যতার সনদ, কম্পিউটার পরিচালনার অভিজ্ঞতার সনদপত্র ও কোটা সম্পর্কিত প্রমাণক সনদপত্রের মূল কপি উপস্থাপন/ দাখিল করতে হবে।

    ১২। নিয়ােগের ব্যাপারে কোন প্রকার সুপারিশ বা তদবীর প্রার্থীর যােগ্যতার পরিপন্থি বলে বিবেচিত হবে। আবেদনপত্র গ্রহণ ও বাতিলের বিষয়ে
    নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোন আপত্তি উত্থাপন করা যাবে না।

    ১৩। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে কর্তৃপক্ষ এ বিজ্ঞপ্তির শর্তাবলি পরিবর্তন, পরিবর্ধন/ সংযােজন বিয়ােজন ও বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

    ১৪। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে কর্তৃপক্ষ এ বিজ্ঞপ্তিতে প্রকাশিত পদ সংখ্যা হ্রাস বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করেন।

    ১৫। নিয়ােগ সংক্রান্ত বিষয়ে ভূমি মন্ত্রণালয় হতে কোন নির্দেশনা বা পরিপত্র জারি হলে তা অনুসরণ করা হবে।

    ১৬। ইতিপূর্বে ০৮.০৮.২০১৭ খ্রি. তারিখের ০৫.৪৪.০১০০.০১৪.১১.০০৭.১৬-১২৮৪ নম্বর স্মারকে প্রকাশিত নিয়ােগ বিজ্ঞপ্তি অনুযায়ী যারা আবেদন করেছেন তাদের নতুন করে আবেদনের প্রয়ােজন নাই।

    ১৭। প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ ডিএ প্রদান করা হবে না।


    সম্পূর্ন বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করুনঃ

                      Download Circular

    • 0Blogger Comment
    • Facebook Comment

    Post a Comment

    Time And Date

    সময় এবং তারিখ

    ঢাকা,বাংলাদেশ